Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় বিধিনিষেধ বাস্তবায়নে প্রশাসনের অভিযান অব্যাহত


আগামী নিউজ | দেওয়ান পলাশ, দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩১, ২০২১, ০৪:২৩ পিএম
দুপচাঁচিয়ায় বিধিনিষেধ বাস্তবায়নে প্রশাসনের অভিযান অব্যাহত

ছবি : আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় শনিবার (৩১ জুলাই) কঠোর লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নের কার্যক্রম কে বেগবান করার জন্য বিভিন্নস্থানে টহল দিয়েছে প্রশাসন। জনসচেনতা সৃষ্টি ও বিধিনিষেধ কার্যক্রম জোরদারের লক্ষে  ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুহা. আবু তাহির।

স্বাস্থ্যবিধি ভঙ্গ করার দায়ে ওই ভ্রাম্যমান আদালতে বিভিন্নজনের কাছে থেকে ৮০০ টাকা জরিমানা আদায় করা হয়।

শনিবার কঠোর লকডাউনের নবম দিন সকাল থেকেই শহরের প্রধান প্রধান শপিংমল তালাবদ্ধ অবস্থায় দেখা গেছে। সড়কে যাত্রীবাহী বাস চলাচল না করলেও সিএনজি চালিত অটোরিক্সা ও ইজিবাইকের দাপট লক্ষ্য করা গেছে । সড়ক সংলগ্ন দোকানগুলোর আশে পাশে দোকান মালিকরা অবস্থান করে দোকান খোলার সুযোগ খুঁজতে থাকলেও প্রশাসন ভীতিতে তা পেরে ওঠেনি।

দুপচাঁচিয়া উপজেলা সদরের প্রাণকেন্দ্র সিও অফিস এলাকায় বেলা ১১ টার পর থেকে মাঝে মাঝে হালকা যানজটলা ছিল লক্ষ্যনীয়। প্রশাসনের টহলের পর দুপুর বেলা ওই এলাকা যানজটমুক্ত অবস্থায় দেখা গেছে। তবে উপজেলা সদরের বাইরে বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় কঠোর লকডাউনের তেমন প্রভাব পড়েনি।

উল্লেখ্য, শুক্রবার (২৩ জুলাই) ভোর ৬টা  থেকে বৃহস্পতিবার ( ৫ আগষ্ট) ভোর ৬ টা পর্যন্ত ১৪ দিনের জন্য দেশব্যাপী  শুরু হয়েছে কঠোর লকডাউন। কঠোর এই লকডাউনের জন্য আগের সব বিধি নিষেধ ও কার্যক্রমের ধারায় নতুন ২৩ দফা নির্দেশনা যুক্ত করা হয়েছে। নির্দেশনা সমূহের মধ্য অন্যতমভাবে যুক্ত রয়েছে, পন্যবাহী যানবাহন ও রিক্সা চলাচল ব্যতিরেকে সকল প্রকার যানবাহন বন্ধ থাকবে এবং সকল প্রকার শপিং মল, কমিউনিটি সেন্টার,বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে