Dr. Neem on Daraz
Victory Day

আশুলিয়ায় সাংবাদিকের উপর হামলা, আটক ২


আগামী নিউজ | হাসান ভুঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ০৯:৫১ পিএম
আশুলিয়ায় সাংবাদিকের উপর হামলা, আটক ২

ছবিঃ সংগ্রহিত

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি অনুমোদনহীন বহুতল ভবনের সংবাদ সংগ্রহে গিয়ে সন্ত্রাসী হামলা ও মারধরের শিকার হয়েছেন বেসরকারি সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক মনির হোসেন। আহত সাংবাদিককে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার(৩০ জুলাই) বিকেলে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার কবরস্থান রোডের আমিন মডেল টাউনে হামলার শিকার হন ওই সাংবাদিক।

সম্পূর্ণ ঘটনাটি ধারণ হয়েছে সিসিটিভিতে। ফুটেজে দেখে যায় দলবদ্ধ হয়ে টেনেহিঁচড়ে ওই সাংবাদিককে মারধর করছে এক দল সন্ত্রাসী। তা দেখে ওই সাংবাদিককে মারধর ও লাঞ্ছিতের বিষয়টি স্পষ্ট হয়।

হামলার শিকার চিত্র সাংবাদিক মনির হোসেন বলেন, অবৈধ ভাবে নির্মিত হওয়া নয়তলা ভবনের ফুটেজ সংগ্রহের জন্য আমি সেখানে যাই। পরে আমি ক্যামেরা দিয়ে ফুটেজ সংগ্রহের কাজ শুরু করি। এমন সময় কিছু বুঝে ওঠার আগেই ১০-১২জন সন্ত্রাসীরা আমার উপর অতর্কিত হামলা চালায়। আমাকে গালিগালাজ ও এলোপাথারি কিল-ঘুষি মারতে থাকে। পরে স্থানীয় ও পুলিশের সহায়তায় আমি প্রাণে বাঁচি। এসময় পুলিশ দুইজনকে আটক করলেও বাকীরা পালিয়ে যায়।

এ বিষয়ে ভবনের মালিকপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের কাউকেই পাওয়া যায়নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল্লাহ শিকদার বলেন, সময় টিভির চিত্র সাংবাদিককে মারধরের ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত বিষয়টি এখনো প্রক্রিধীন রয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে