Dr. Neem on Daraz
Victory Day

 ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | বিল্লাল হোসেন,যশোর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ১০:৫২ পিএম
 ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

ছবিঃ আগামী নিউজ

যশোরঃ জেলার ঝিকরগাছায় ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে নয়ন হোসেন (২৫) নামে এক যুবককে কুপিয়ে খুন করা হয়েছে।

শনিবার(২৪ জুলাই) ঝিকরগাছা উপজেলার টাউরা গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত নয়ন ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি বাক প্রতিবন্ধী ছিলেন বলে স্বজনরা জানিয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত টাউরা গ্রামের আব্দুল কাদেরের ছেলে জহুরুল ইসলাম (২৭) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।  

আহত জহরুল ইসলাম জানান, শনিবার বিকালে একই গ্রামের ইউপি সদস্য সরোয়ার পক্ষীয়দের সাথে তাদের ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় নয়নের করা একটি গোল নিয়ে দুই দলের মধ্যে বিরোধ হয়। এসময় ইউপি সদস্য সরোয়ারের নেতৃত্বে জাহিদ, অমিতসহ ১২/১৫ জন তাদের খেলোয়ারদের ওপর সশস্ত্র হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। ধারালো অস্ত্রের আঘাতে কয়েকজন আহত হন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আহমেদ তারেক শামস্ জানান, রাত ৭ টা ৫০ মিনিটে দুইজনকে হাসপাতালে আনা হয়। এরমধ্যে নয়ন মৃত অবস্থায় ছিলো। আরেকজন জহুরুলকে ভর্তি করে চিকিৎসার জন্য ওয়ার্ডে পাঠানো হয়। হাসপাতালে পৌঁছানোর অনেক আগেই নয়ন মারা গেছে। তার শরীরে গলার নিচে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
 

নিহত ও আহতের স্বজনরা জানান, প্রতিপক্ষের হামলায় মোট ৫ জন আহত হয়। এরমধ্যে ২ জনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও ৩ জনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। যশোর হাসপাতালে পাঠানো ২ জনের মধ্যে নয়ন মারা গেছেন। তার মৃতদেহ হাসপাতাল মর্গে রয়েছে। ঝিকরগাছা হাসপাতালে চিকিৎসাধীন ৩ জন হলেন টাউরা গ্রামের মামুন (২০), দেলু (৬০) ও আশা (২০। 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে