Dr. Neem on Daraz
Victory Day

করোনায় মৃত ব্যক্তির জানাজা না পড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষ!


আগামী নিউজ | মো.বাবর আলী, নড়াইল জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৭:০৭ পিএম
করোনায় মৃত ব্যক্তির জানাজা না পড়ানোকে কেন্দ্র করে সংঘর্ষ!

ছবি: সংগৃহীত

নড়াইলঃ করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিকে মসজিদের ইমাম জানাজার নামাজ না পড়ানোকে কেন্দ্র করে নড়াইলের নড়াগাতীর নীচে পাড়া  (মোল্যা পাড়া) গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৬ জন নারী পুরুষকে আটক করেছে নড়াগাতী থানা পুলিশ।

 

 

শনিবার (২৪জুলাই)দুপুর ১১টার দিকে এ সংঘষের সুত্রপাত হয়। এতে উভয় পক্ষের ৮ টি বাড়ী ভাংচুর হয়েছে এবং মহিলাসহ ৪/৫ জন আহত হয়েছে বলে জানা যায়।
 
আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে এবং দু’জনকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান নড়াগাতি থানার অফিসার ইনচার্জ রোকসানা খাতুন।
 
এছাড়া এলাকার পরিবেশ ঠিক রাখতে  জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি) একটি টহল দল অভিযান চালিয়ে ঘটনা স্থল থেকে কিছু দেশীয় অস্ত্র (সড়কি) উদ্ধার করেছে বলে জানান নড়াইল জেলা পুলিশ সুপার প্রবির কুমার রায়।
 
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নড়াগাতী নীচে পাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইবাদত মোল্যা ও খায়রুল মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অজুহাতে সংঘর্ষ  হয়ে আসছে। সাম্প্রতিক সময়ে ওই এলাকার মুনছুর মোল্যার বোন করোনা আক্রান্ত হয়ে মারা গেলে মোল্যা পাড়া জামে মসজিদের ঈমাম জানাযা পড়াতে অস্বীকৃতি জানালে তারা মসজিদের সভাপতি বাকা মোল্যাকে বিষয়টি অবহিত করে। বাকা মোল্যা ঈমামকে না রাখার সিদ্ধান্ত নেন বলে জানা যায়। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে মতবিরোধের কারণে এবং পূর্ব শত্রুতার রেশ ধরে সংঘর্ষের সৃষ্টি হয়।
 
তবে এ বিষয়ে ইমামের কোন বক্তব্য পাওয়া যায়নি।
 
এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ  রোখসানা খাতুন জানান, ইবাদত মোল্যা গ্রুপের লোকজন তাদের ঘর-বাড়ী ভাঙ্গার জন্য প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে