Dr. Neem on Daraz
Victory Day

বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর অর্ধ-গলিত লাশ উদ্ধার


আগামী নিউজ | মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৬:২৩ পিএম
বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর অর্ধ-গলিত লাশ উদ্ধার

ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা গ্রামে নিখোঁজের ৪দিন পর তাসিন আক্তার (৬) নামের এক মেয়ে শিশুর অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
 
শনিবার (২৪ জুলাই) সকাল ৯টার বিজয়নগর থানার এসআই জুয়েল রানা গিয়ে চান্দুরার একটি মাজারের পাশের ড্রেন থেকে অর্ধ-গলিত লাশটি উদ্ধার করেন।
 
তাসিন আক্তার উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা গ্রামের কামাল মিয়ার মেয়ে। 
 
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, তাসিন কোরবানির ঈদের আগে দিন সন্ধ্যার দিকে মায়ের সাথে ঘুরতে যায়। পরে তা মা তাকে বাড়িতে পাঠিয়ে দেন। তারপর থেকে আর তাসিনের সন্ধান পাওয়া যায়নি। এরপর থেকে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোজাখুঁজি করে তাসিনের কোন সন্ধান মিলেনি। এছাড়া দুই-তিনদিন শিশুটির সন্ধানে বিভিন্ন স্থানে মাইকিংও করা হয়েছিল।
 
আজকে সকালে স্থানীয় কয়েকজন লোক চান্দুরা গাউছিয়া আজিজিয়া দরবার মাজারের পিছন দিয়ে যাওয়ার সময় পাশের একটি ড্রেইনে তাসিনের অর্ধ-গলিত লাশ দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশকে জানালে তারা গিয়ে তাসিনের লাশটি শনাক্ত করেন। পরবর্তীতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।
 
এ ব্যাপারে জানতে চাইলে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালর মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে