Dr. Neem on Daraz
Victory Day

পশুর নদীতে নিখোঁজ হওয়া নাবিকের লাশ উদ্ধার


আগামী নিউজ | শেখ বাদশা, বাগেরহাট জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ২২, ২০২১, ০৭:২৭ পিএম
পশুর নদীতে নিখোঁজ হওয়া নাবিকের লাশ উদ্ধার

ছবিঃ আগামী নিউজ

বাগেরহাটঃ জেলার মোংলায় পশুর নদীতে এমভি মোকছেদ ক্ষেমী নামে একটি জাহাজ থেকে পড়ে গিয়ে জাবের আলী (৫০) নামে  নিখোঁজ হওয়া  এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে  মোংলা ইপিজেড ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা।

মঙ্গলবার (২২জুলাই) বিকাল ৪ টার দিকে পড়ে যাওয়া জাহাজের কিছুটা দূর থেকে ভাসন্ত অবস্থায় লাশটি দেখতে পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে।মৃত জাবের আলী নড়াইলের চুনখোলা গ্রামের মৃত হাসেম বিশ্বাসের ছেলে।

এর আগে, সোমবার (২১ জুন) দুপুরে মোংলা বন্দর এলাকায় পশুর নদীর লাউডোব খেয়াঘাটস্থ স্থানে বয়ার সঙ্গে বেঁধে রাখা জাহাজের রশি খুলতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ হন জাবের।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মোংলা ইপিজেড স্টেশনের স্টেশন কর্মকর্তা আরশাদ আলী জানান, "নিখোঁজের খবর পেয়ে আমরা উদ্ধার অভিযান শুরু করি।খুলনার ডুবুরি দলও আমাদের সঙ্গে উদ্ধার কাজে অংশ নেয়।অবশেষে নিখোঁজ হবার প্রায় ৩০ ঘন্টা পরে আমরা তার লাশ উদ্ধারে সমর্থ্য হই। নিহতের লাশ মোংলা থানায় হস্তান্তর করা হবে। পরে, তাদের তত্বাবধানে লাশটিকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে"।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে