Dr. Neem on Daraz
Victory Day

পাংশায় বিট পুলিশিং কার্যক্রম 


আগামী নিউজ | সৈকত শতদল, পাংশা( রাজবাড়ী) প্রতিনিধি প্রকাশিত: জুন ২২, ২০২১, ০৫:০১ পিএম
পাংশায় বিট পুলিশিং কার্যক্রম 

ছবি : আগামী নিউজ

রাজবাড়ীঃ ২২ জুন ২০২১ বিট পুলিশং এর সেবা প্রতিটি বাড়িতে পৌছেঁ দিতে পাংশা থানা এলাকায় রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর নির্দেশনায় পাংশা মডেল থানা প্রতিটি বিটের আওতাধীন এলাকা সমূহে বিভিন্ন স্থাপনা ও বসত বাড়ীতে সংশ্লিষ্ট বিট অফিসার ও ডিউটি অফিসারের মোবাইল নাম্বার সম্বলিত ষ্টিকার লাগিয়ে দিচ্ছে পাংশা মডেল থানা পুলিশ।

উদ্ভোধনী অনুষ্ঠানে পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার শাহা বলেন, আমরা স্টিকার প্রতিটি বাড়িতে গিয়ে দরজায় লাগিয়ে দিব। এর ফলে মানুষ যে কোন সমস্যায় সেই বিট পুলিশিং এর দায়ীত্বে থাকা অফিসারকে সাথে সাথে ফোন করে তার সমস্যার কথা জানাতে পারে। আমরা চাই সাধারন মানুয়ের দরজায় পুলিশের সেবা পৌছে যাক।

পাংশা মডেল থানার ওসি মোঃ মাসুদুর রহমান বলেন, বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে সব স্তরের মানুষের কাছে দ্রুত সময়ে পুলিশের সেবা প্রদান করা সম্ভব হবে। বিট পুলিশিং সেবার মাধ্যমে সমাজ থেকে সব ধরনের অপরাধ দূর করে অপরাধ মুক্ত একটি সুন্দর সমাজ ব্যাবস্থা গড়ে তুলতে চাই।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান পাংশা মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী, পাংশা পৌর মেয়র মোঃ ওয়াজেদ আলী ,পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন,পাংশা পৌর সভার প্যানেল মেয়র গোবিন্দ চন্দ্র কুন্ডু। 

উল্লেখ্য ‘‘মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’’ এই শ্লোগান কে সামনে রেখে বিট পুলিশং এর সেবা প্রতিটি বাড়িতে পৌছেঁ দিতে ঢাকা রেঞ্জ এর ডিআইজি হাবিবুর রহমান এর  নির্দেশনায় রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে ১লাখ স্টিকার করা তৈরী করা হয়েছে। স্টিকারটিতে স্ব স্ব বিট পুলিশিং এলাকার দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা ও স্ব স্ব থানার ডিউটি অফিসারের নাম্বার দেওয়া আছে।এসব স্টিকার গুলা প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে দরজায় লাগিয়ে দিচ্ছে পুলিশ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে