Dr. Neem on Daraz
Victory Day

মাকে ধর্ষণ, মেয়ের দিকেও নজর: অতঃপর গ্রেফতার


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুন ২১, ২০২১, ০৭:৫৩ পিএম
মাকে ধর্ষণ, মেয়ের দিকেও নজর: অতঃপর গ্রেফতার

ছবি: সংগৃহীত

ঢাকাঃ জেলার ধামরাইয়ের প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের মাধ্যমে একাধিকবার ধর্ষণের অভিযোগে মনির হোসেন নামে এক মুদি দোকানদারকে গ্রেফতার করেছে পুলিশ।
 
সোমবার (২১ জুন) ৫ দিনের রিমান্ড চেয়ে মনির হোসেনকে আদালতে পাঠানো হয়েছে।
 
এর আগে রবিবার(২০ জুন) রাতে ধামরাই হার্ডিঞ্জ স্কুলের নিকট থেকে তাকে গ্রেফতার করা হয়।
 
গ্রেফতার মনির হোসেন(৩৫) ধামরাইয়ের হাজীপুর গ্রামের মৃত আলম হোসেনের ছেলে।
 
ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, গত শনিবার ভুক্তভোগী নারীকে ধর্ষণ করে মনির। এর আগেও তাকে ধর্ষণ করেছে মনির হোসেন। সেই ধর্ষনের ভিডিও চিত্র সংরক্ষণ করে সে। সেই ভিডিও কে পুঁজি করে ভুক্তভোগীকে ব্ল্যাকমেইলের মাধ্যমে একাধিকবার ধর্ষণ করে সে। নিজের ধর্ষণের ঘটনা লোকলজ্জার ভয়ে চুপ থাকে ভুক্তভোগী নারী। কিন্তু মনির হোসেন ভুক্তভোগীকে ব্ল্যাকমেইল করে তার মেয়ের দিকেও হাত বাড়াতে চেয়েছে। তখনই পুলিশের দারস্থ হন ভুক্তভোগী নারী। পরে গতকাল রবিবার(২০ জুন) ধামরাই থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নারী।
 
ধামরাই থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ সেকেন্দার আলী আগামী নিউজকে বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে মনির হোসেনকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে