Dr. Neem on Daraz
Victory Day

আটোয়ারীতে গাঁজার গাছসহ আটক ১


আগামী নিউজ | আব্দুল করিম, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি প্রকাশিত: জুন ২১, ২০২১, ০৫:৪৫ পিএম
আটোয়ারীতে গাঁজার গাছসহ আটক ১

ছবি: সংগৃহীত

পঞ্চগড়ঃ জেলার আটোয়ারীতে তাজা গাঁজার গাছসহ গাঁজা চাষীকে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ওসি(তদন্ত) মোঃ দুলাল উদ্দীনের নেতৃত্বে এসআই মোকারম, এসআই ফজলুল করিম, এএসআই আজাদুন্নবী, এএসআই ফরহাদ, এএসআই রায়হান, এএসআই মিজানুর, কনস্টেবল আজিজুল ও কনস্টেবল জাহিনুর সোমবার (২১ জুন) দুপুরে মাদক বিরোধী  অভিযান পরিচালনা করেন।

এসময় অভিযানকারী দল তোড়িয়া ইউনিয়নের বোধগাঁও গ্রামে অভিযান চালিয়ে  গাঁজার তাজা গাছ সহ গাঁজা চাষী ওই গ্রামের ফয়জুল হকের পুত্র মোঃ সফিকুল ইসলাম(৩৬ ) কে আটক করতে সক্ষম হয়।

ওসি (তদন্ত) দুলাল উদ্দীন জানান, থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি পরিচালনা কালে গোপন সংবাদ পেয়ে অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের নির্দেশনা মতে উপজেলার বোধগাঁও গ্রামের গাঁজা চাষী সফিকুলের বাড়ীতে উপস্থিত হই। পুলিশের উপস্থিতি টের পেয়ে সফিকুল দৌড়ায় পালানোর চেষ্টা কালে ঘটনাস্থলেই  সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় তাকে আটক করা সম্ভব হয়। এসময় তার বাড়ী সংলগ্ন সবজী বাগানের ভিতর হতে ১৫টি ছোটবড় পাতা সহ তাজা গাঁজার গাছ উদ্ধার করা হয়।

ওসি(তদন্ত) জানান, আটককৃত আসামী বসতবাড়ী সংলগ্ন তার চাষকৃত সবজী বাগানের ভিতর গাঁজার গাছ রোপন করে বিক্রয়ের উদ্দেশ্যে চাষাবাদ করে আসছে।

তিনি আরো জানান, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৮(ক) ধারার অপরাধে আটোয়ারী থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে