Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় করোনায় ২৪ ঘন্টায় আরো এক জনের মৃত্যু


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ২১, ২০২১, ০১:০৬ পিএম
খোকসায় করোনায় ২৪ ঘন্টায় আরো এক জনের মৃত্যু

ছবি : আগামী নিউজ

কুষ্টিয়াঃ খোকসায় করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় আরো এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। দুই দিনে এক কলেজ শিক্ষকসহ মারা যাওয়া ৩ জন সহ উপজেলায় মোট মৃতের সংখ্যা দাড়ালো ১০ জনে। ইতোমধ্যে জেলা প্রশাসন ঘোষিত লক ডাউন সোমবার থেকে শুরু হয়েছে।

সোমবার সকালে উপজেলা সদরের স্কুল পাড়ায় নিজের বাড়িতে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক বিজিবি সদস্য আব্দুর রহিম (৬৫)। তিনি হিজলাবট গ্রামের মৃত রতন মোল্লার ছেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আব্দুর রহিম প্রায় সপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। কয়েকদিন আগে সাবেক এই বিজিবি সদস্যের শারীরিক অবস্থার অবনতি হলে একজন পল্লী চিকিৎসককে ডাকা হয়। তার পরামর্শেয় বৃহস্পতিবার আব্দুর রহিমের করোনা পরীক্ষা করানো হয়। এ রিপোর্টে আব্দুর রহিমের করোনা পজেটিভ ধরা পরে। এর পর থেকে তিনি হোম আইসুলেশনে ছিলেন। সোমবার সকালে নিজের বাড়িতে তার মৃত্যুহয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান সোহেল জানান, বৃহস্পতিবার রহিমের করোনা পজেটিভ ধরা পরে। তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

উল্লেখ্য, গত ১৫ মাসে এ উপজেলায় কনো আক্রান্ত হয়েছেন ২৫৭ জন। তাদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৯৭ জন। বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ১০ জনসহ ৫২ জন করোনা পজেটিভ নিয়ে আইসুলেশনে রয়েছেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে