Dr. Neem on Daraz
Victory Day

রাঙ্গামাটির নানিয়ারচরে হত‍্যা মামলার আসামী আটক


আগামী নিউজ | মো:নাজমুল হোসেন রনি, রাঙামাটি সদর প্রতিনিধি প্রকাশিত: মে ৭, ২০২১, ০৩:৪০ পিএম
রাঙ্গামাটির নানিয়ারচরে হত‍্যা মামলার আসামী আটক

ছবি : আগামী নিউজ

রাঙ্গামাটিঃ জেলার নানিয়ারচর সেনা জোন ও নানিয়ারচর থানা পুলিশের যৌথ অভিযানে  গোপন সংবাদের ভিত্তিতে  ১৯ মাইল এলাকায় অভিযান চালিয়ে হত‍্যা মামলার আসামী মিন্টু অরফে জ‍্যোতি চাকমাকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দিন গত রাত (৭ মে) রাত ০২.৩৫ মিনিটে  রাঙ্গামাটি গোপন সংবাদের ভিত্তিতে  ১৯ মাইল এলাকায় অভিযান চালিয়ে মিন্টু অরফে জ‍্যোতি চাকমাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১টি একনালা বন্দুক,  ২ রাউন্ড কার্তুজ,৫টি সিম,১টি নোট বুক সহ আটক করেন।

আটককৃত মিন্টু ওরফে জ‍্যোতী চাকমা,পিতা:পদ্ম মোহন চাকমা(৪০),মাতা:চারুবালা চাকমা,সাং- সোনারাম কার্বারীপাড়ার এলাকার বাসিন্দা ।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মো:সাব্বির রহমান প্রতিবেদক কে জানান, আটককৃতকে জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরেই ইউপিডিএফ এর মূল কর্মী হিসেবে এলাকায় কাজ করে আসছিল, এছাড়া তিনি  অ‍্যাডভোকেট শক্তিমান চাকমা ও তপন জ‍্যোতী বর্মা হত‍্যা মামলার আসামী ছিলেন। তার বিরুদ্ধে  আরো দুইটি নানিয়ারচর থানায় মামলা  রয়েছে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে