Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুরে বাসের ধাক্কায় বৌ-শাশুড়ি নিহত


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ০৭:৪৬ পিএম
গাজীপুরে বাসের ধাক্কায় বৌ-শাশুড়ি নিহত

ছবি: আগামী নিউজ

গাজীপুর: ঈদে কেনাকাটার জন্য ব্যাংক থেকে টাকা উঠিয়ে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় রিক্সারোহী বৌ-শাশুড়ি নিহত হয়েছেন। বৃহষ্পতিবার (৬ মে) বিকেলে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের টেকনগপাড়া বিআরটিসি ট্রেনিং সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় রিক্সা চালক গুরুতর আহত হন।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন চাঁদপুরের হাইমচর উপজেলার ছোট লক্ষ্মীপুর গ্রামের আবুল বেপারীর স্ত্রী মহিমা খাতুন (৫০) ও তার ছেলে আব্দুর রহিমের স্ত্রী ফাতেমা খাতুন (২৩)। তারা পরিবারের সঙ্গে মহানগরীর সালনার টেকিবাড়ি এলাকায় বসবাস করতেন। 

ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, ঈদে কেনাকাটার জন্য মহিমার প্রবাসী ছেলে বিদেশ থেকে টাকা পাঠান। বৃহষ্পতিবার ব্যাংক থেকে ওই টাকা উঠিয়ে ব্যাটারি চালিত একটি অটোরিক্সায় চড়ে বাড়ি ফিরছিলেন মহিমা ও তার পুত্রবধূ ফাতেমা। বিকেল তিনটার দিকে রিক্সাটি সালনা যাওয়ার জন্য ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানার টেকনগপাড়া এলাকার বিআরটিসি ট্রেনিং সেন্টারের সামনে ইউটার্ন নিচ্ছিল।

এ সময় ময়মনসিংহগামী দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস আরোহীসহ ওই রিক্সাকে ধাক্কা ও চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই রিক্সারোহী মহিমা ও তার পুত্রবধূ ফাতেমা নিহত এবং রিক্সা চালক গুরুতর আহত হন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এসময় নিহতদের কাছ থেকে প্রায় ৩৮ হাজার টাকা উদ্ধার ও দুর্ঘটনা কবলিত অটোরিক্সা জব্দ করা হয়। তবে ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। নিহত মহিমার ৫ ছেলের মধ্যে চার ছেলে বিদেশে চাকুরি করেন।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে