Dr. Neem on Daraz
Victory Day

ইবিতে নতুন ৭ সিন্ডিকেট সদস্য নিয়োগ


আগামী নিউজ | ইবি প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ১১:০৬ এএম
ইবিতে নতুন ৭ সিন্ডিকেট সদস্য নিয়োগ

কুষ্টিয়াঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নতুন সাতজন সিন্ডিকেট সদস্য নিয়োগ দেওয়া হয়েছে। বুধবার রাষ্ট্রপ‌তি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের আদেশক্রমে শিক্ষা মন্ত্রনালয়ের উপসচিব মাহমুদুল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমােদনক্রমে ইসলামী বিশ্ববিদ্যালয় আইন-১৯৮০ (সংশােধিত আইন,২০১০) এর ১৯ (১) (ঘ), ১৯ (১) (ঙ), ১৯ (১) (চ), ১৯ (১) (ঝ) এবং ১৯ (২) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনয়ন করা হয়েছে। তারা আগামী ২ বছর দায়িত্ব পালন করবেন।

সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনীতরা হলেন- ১৯ (১) (ঘ) ধারা অনুযায়ী- পাবনা আলিয়া মাদ্রাসার অধক্ষ্য আনছারুল্লাহ এবং বাগেরহাটের দিগরাজ ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জনাব তুষার কুমার গাইন। ১৯ (১) (ঙ) ধারা অনুযায়ী- ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মিজানুর রহমান।

১৯ (১) (চ) ধারা অনুযায়ী- ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের প্রফেসর ড. মাহবুবুর রহমান এবং অর্থনীতি বিভাগের প্রভাষক মিথিলা তানজীল।

এছাড়া ১৯ (১) (ঝ) ধারা অনুযায়ী- বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব ও ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ শাহজাহান আলম সাজু এবং ঢাকার লালমাটিয়া হাউজিং স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি আকমল হােসেন মনোনীত হয়েছেন।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে