Dr. Neem on Daraz
Victory Day

ফুলবাড়ীর পঙ্গু রাজমিস্ত্রির হুইল চেয়ারের জন্য আকুতি


আগামী নিউজ | কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: মে ৫, ২০২১, ০৪:২৭ পিএম
ফুলবাড়ীর পঙ্গু রাজমিস্ত্রির হুইল চেয়ারের জন্য আকুতি

কুড়িগ্রামঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক অসহায় রাজমিস্ত্রির একটি চার্জার হুইল চেয়ার পাওয়ার আকুতি জানিয়েছেন দানশীল ও হৃদয়বানদের কাছে। দুর্ঘটনাজনিত কারণে কোমরে রঢ লাগায় হাঁটা চলাফেরা না করতে পেরে অসহায় ইদ্রিস আলীর একটি চার্জার হুইলচেয়ার পাওয়ার এ আকুতি।

জানা গেছে, উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের কবির মামুদ গ্রামের মৃত ফয়েজ উদ্দিনে ছেলে ইদ্রিস আলী(৩৮) স্ত্রী-সন্তান নিয়ে কোনভাবেই রাজমিস্ত্রি কাজ করে সংসার চলাত। ৫ শতাংশ বসতভিটায় দুই ছেলে নিয়ে কোনভাবে চলে যেত তাদের দিন। ২০২০ সালের ৩ জানুয়ারি ফুলবাড়ী ইউনিয়ন ভূমি অফিসের কাজ করতে গিয়ে কেচি গেট কোমরে পড়ে গুরুতর আহত হন ইদ্রিস আলী।

প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে রংপুর মেডিকেল হাসপাতালে নেয়া হয় তাকে। মেরুদন্ডের হাড় ভেঙে যাওয়ায়  ও  মাথার পিছন থেকে পা পর্যন্ত প্রবাহিত দুটি রগ ছিড়ে যাওয়া দীর্ঘ চার মাস চিকিৎসার পর একটু সুস্থ হলে তাকে বাড়িতে নিয়ে আসে পরিবার। কিন্তু কোমর থেকে পা পর্যন্ত অবশ হওয়ার কারণে হাঁটাচলা করতে পারছেন না তিনি। সারাদিন সারারাত শুয়ে থাকতে হয় ইদ্রিস আলীকে। এমন অবস্থায় ইদ্রিসের পিঠে শুয়ে থাকতে  থাকতে পচন ধরে গেছে। তাই পৃথিবীটাকে নতুন করে আবার দেখতে সমাজের বিত্তবান ও হৃদয় বানদের কাছে একটি চার্জার হুইল চেয়ারের আবেদন জানিয়েছেন অসহায় ইদ্রিস আলী।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে