Dr. Neem on Daraz
Victory Day

সাভারে ট্রাকের পিছনে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ২


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ১১:২৮ এএম
সাভারে ট্রাকের পিছনে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ২

ঢাকাঃ সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে থেমে থাকা পেঁয়াজ বোঝাই একটি ট্রাকের পিছনে দ্রুতগামী একটি প্রাইভেটকারের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছে প্রাইভেটকারের আরও তিন যাত্রী। পরে তাদেরকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঙ্গলবার ভোর ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের সালেহপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- ঢাকা জেলার দোহার থানার ফেরদৌস আলমের স্ত্রী পুতুল বেগম ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর থানার মিলন খাঁ এর ছেলে জামাল খাঁ। এঘটনায় আহত হলেন- মোছা. রানী, মো. জয়নাল ও মোছা. তাছলিমা। তাদের বিস্তারিত তথ্য পাওয়া যায় নি।

হাইওয়ে পুলিশ জানায়, ভোরে সাভারের সালেহপুর এলাকায় সড়কের পাশে দাড়িয়ে থাকা পেঁয়াজ বোঝাই একটি ট্রাককে রাজধানীগামী একটি দ্রুতগতির প্রাইভেটকার পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে রায় এবং  ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হয় আরও তিন জন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান বলেন, দুর্ঘটনায় দুই জনের মরদেহ হাইওয়ে থানায় রাখা হয়েছে। আহত তিন জনকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি তাদের হেফাজতে রয়েছে।

এঘটনায় নিহতের পরিবারের সদস্যরা এলে আইনগত বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানান তিনি।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে