Dr. Neem on Daraz
Victory Day

গাজীপুরে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২১, ০৯:২০ এএম
গাজীপুরে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

গাজীপুরে নিহত স্কুল ছাত্র শাকিল মিয়া

গাজীপুরঃ গাজীপুরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক স্কুল ছাত্র নিহত ও তার সহযোগী অপর এক ছাত্র আহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

সোমবার (১২ এপ্রিল) রাতে গাছা থানার কুনিয়াপাছর এলাকায় এ ঘটনা ঘটে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

নিহতের শাকিল মিয়া (১৭) ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ধীপপুর এলাকার রেজাউল করিমের ছেলে। সে পরিবারের সঙ্গে গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানার কুনিয়াপাছর এলাকার রুবেল মোল্লার বাসায় ভাড়া থেকে স্থানীয় প্রতিভা স্কুলের ৯ম শ্রেণীতে পড়াশুনা করতো।

আহত ফাহিম (১২) স্থানীয় গাছা থানার কুনিয়াপাছর এলাকার ফারুক হোসেনের ছেলে এবং প্রত্যাশা কিন্ডার গার্টেনের সপ্তম শ্রেণীর ছাত্র।  

ওসি ইসমাইল হোসেন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুনিয়াপাছর এলাকায় স্থানীয় কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মাঝে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। রাত সাড়ে ৭টার দিকে সোনাপাড়া এলাকার ২৪/২৫ জন কিশোর ও যুবক স্থানীয় তালেব মার্কেটের সামনে অবস্থান নেয়। এসময় সেখানে প্রতিপক্ষের শাকিল মিয়া (১৭) ও ফাহিমের (১২) সঙ্গে তাদের তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দু’পক্ষের মাঝে সংঘর্ষ বেঁধে যায়। এসময় প্রতিপক্ষরা শাকিল ও ফাহিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  

স্থানীয়রা গুরুতর আহত শাকিল ও ফাহিমকে আশঙ্কাজনক অবস্থায় সিটি কর্পোরেশনের কুনিয়া (তারগাছ) এলাকার তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত ফাহিমকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে। সংঘর্ষকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে