Dr. Neem on Daraz
Victory Day

রংপুরে নতুন করে করোনায় ৭১ জন আক্রান্ত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১, ০৭:০৬ পিএম
রংপুরে নতুন করে করোনায় ৭১ জন আক্রান্ত

ফাইল ফটো

রংপুরঃ গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগের ৮ জেলার মধ্যে  বৃহস্পতিবার সকাল ৮ টা পর্যন্ত নতুন করে ৭১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ সময়ে হয়েছেন ২৩ জন। এ নিয়ে বিভাগে ১৬ হাজার ৬৬৫ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৩১৮ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ১৫ হাজার ৭৩০ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় এই বিভাগের রংপুরে ১৫, দিনাজপুরে ২৬, গাইবান্ধায় ২, নীলফামারীতে ৬, ঠাকুরগাঁয় ১১, কুড়িগ্রামে ৫, লালমনিরহাটে ৫ এবং পঞ্চগড় জেলায় একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।
 
এছাড়া বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, ২৪ ঘন্টায় দিনাজপুুর জেলায় ৪ হাজার ৯৭৯জন আক্রান্ত ও ১১৫ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ২৫১ জন আক্রান্ত ও ৭৩ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৫৭৫ জন আক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৫৫৭ জন আক্রান্ত ও ১৭ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৪৪০ জন অক্রান্ত ও ৩২ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৫৯ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ৯৯২ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮১২ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।
 
এদিকে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী জানান, নতুন করে ৭১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে সুস্থ্য হয়েছেন ২৩ জন। এ নিয়ে বিভাগে ১৬ হাজার ৬৬৫ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৩১৮ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ১৫ হাজার ৭৩০ জন রোগী সুস্থ হয়েছেন।
 
অন্যদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২২৮ জনসহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৯৮ হাজার ৫১৫ জন। একই সময়ে ৮১ জনসহ মোট ৯৪ হাজার ৮২৩ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে