Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় গ্রেফতার ২


আগামী নিউজ | মতিউর রহমান, দুপচাঁচিয়া ( বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৪, ২০২১, ১২:০৩ পিএম
দুপচাঁচিয়ায় গ্রেফতার ২

ফাইল ফটো

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি প্রস্তুতি সন্দেহে আসামী সহ ২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীদের বুধবার (৩ মার্চ) কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে পুলিশ ডাকাতি প্রস্তুতির  গোপন সংবাদের ভিত্তিতে  উপজেলার  ইসলামপুর এলাকায় অভিযান চালায়। এ সময় উপজেলা সদরের ইসলামপুর বাজার এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সন্দেহভাজন উপজেলার পালপাড়ার মৃত সুরেণ চন্দ্রের ছেলে সুধীর চন্দ্র (৪৩) কে গ্রেফতার করেছে।

পুলিশের ধারনা, ডাকাতি সংঘটনের জন্য গ্রেফতারকৃত সুধীর চন্দ্র ডাকাতদল থেকে বিচ্ছিন্ন থেকে ডাকাতির ক্ষেত্র তৈরিতে সহযোগিতা করছিল।

একই রাতে পুলিশ উপজেলার মোস্তফাপুর বাজার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা কালে জয়পুরহাট জেলার কালাই উপজেলার মোলামগাড়ি আকন্দপাড়ার মৃত হায়দার আলীর ছেলে ওহাব আলী আকন্দ (৩৮) কে আটক করে। পরে পুলিশ তার দেহ তল্লাশী করে ২ গ্রাম হিরোইন করে। একই রাতে তার বিরুদ্ধে থানায় মাদক মামলা দায়ের হয়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানান, দুপচাঁচিয়া উপজেলায় যে কোন অপতৎপরতা রোধে পুলিশ তৎপর রয়েছে। সেইসাথে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে