Dr. Neem on Daraz
Victory Day

ভুয়া জামিননামা তৈরী: কারাগারে ১৪ আসামী


আগামী নিউজ | নাহিদ আল মালেক বগুড়া প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৪, ২০২১, ১০:৪৭ এএম
ভুয়া জামিননামা তৈরী: কারাগারে ১৪ আসামী

ছবি: আগামী নিউজ

বগুড়াঃ  হাইকোর্টের ভুয়া জামিননামা তৈরীতে অভিযুক্ত ১৪ আসামীর জামিন আবেদন না মুঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে বগুড়ার আদালত।

বুধবার (৩ মার্চ) বিকালে এই আদেশ দেন বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম আসমা মাহমুদ।

কোর্ট পুরিদর্শক সুব্রত ব্যানার্জী জানান, মোটর মালিক গ্রুপের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় একটি মামলায় ১৪ আসামী আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। কিন্তু আদালত তাদের জামিন না দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

যাদের জামিন না মঞ্জুর হয়েছেন তারা হলেন- লিটন প্রামানিক, মোহাম্মাদ মানিক, মো. জাকির,  তানভির, আব্দুল গণি, রাসেল মন্ডল, আসাদুজ্জামান মনা, খোকন, শিপন, আল আমিন, দীপ্ত, মিরাজ,হেলাল ও রাব্বী।

উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি বগুড়ার চারমাথায় মোটর মালিক সমিতির দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় সদর থানায় পৃথক তিনটি মামলা হয়। এর মধ্যে একটি মামলার আসামী যুবলীগ নেতা আমিনুলসহ ৩৩ জনের মধ্যে ৩০ জন হাইকোর্টের ভুয়া আগাম জামিন নামা তৈরী করেছেন বলে অভিযোগ ওঠে। যার প্রেক্ষিতে ২৪ ফেব্রæয়ারি হাইকোর্টের বিচারপতি আবু জাফর সিদ্দিকী ও বিচারপতি কেএম হাফিজুল ইসলামের হাইকোর্ট ব্রেঞ্চ অভিযুক্তদের সাতদিনের মধ্যে গ্রেপ্তারের নিদের্শ দেন।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে