Dr. Neem on Daraz
Victory Day

শিবচরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু


আগামী নিউজ | মাসুদ রেজা ফিরোজী,  জেলা প্রতিনিধি  প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৫:৩৪ পিএম
শিবচরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

ছবিঃ আগামী নিউজ

মাদারীপুরঃ জেলার শিবচর পৌরসভার ডিসি রোড এলাকায় সোমবার (১ মার্চ) দুপুর পৌনে একটার দিকে আগুনে পুড়ে মাহফুজা নামের এক দেড় বছর বয়সের শিশুর নিহত হয়েছে। 

নিহত মাহফুজা শিবচর উপজেলার চরশ্যামাইল এলাকার রাসেল হাওলাদারের মেয়ে। তারা শিবচর পৌরসভার ডিসি রোড এলাকার হাবিবুর রহমানের বাসায় ভাড়া থাকেন।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, দুপুরে মাহফুজা তার বাসার পাশের বাড়ি ইব্রাহীম মাদবরের বাড়িতে খেলতে যায়। এসময় ইব্রাহীম মাদবরের বাড়ির এক ভাড়াটিয়া নুরন্নাহার বেগম তার সন্তানের গোসল কারার জন্য গরম পানি করে গোসল খানায় নিয়ে গিয়ে গোসল করাতে থাকেন। এসময় আগুন লেগে যায় রান্না ঘরে। ওই রান্না ঘরেই মাহফুজা অসাবধানতাবসত সবার অজান্তে ঢুকে যায়। পরে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে মাহফুজা রান্না ঘরেই আগুনে পুড়ে মৃত্যুবরণ করে। 

পুলিশ ও শিবচর ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। পরে সেখান থেকে মাহফুজার মরদেহ উদ্বার করা হয়।

শিবচর থানার ওসি মিরাজ হোসেন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, আমরা মহদেহটি উদ্বার করেছি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/এএইচ   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে