Dr. Neem on Daraz
Victory Day

মাগুরায় অজ্ঞাত ব্যক্তির অগ্নিদগ্ধ লাশ উদ্ধার


আগামী নিউজ | মোখলেছুর রহমান, মাগুরা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১, ২০২১, ০৪:০৪ পিএম
মাগুরায় অজ্ঞাত ব্যক্তির অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

ছবি: আগামী নিউজ

মাগুরাঃ জেলা সদর উপজেলার দারিয়াপুর গ্রামে আজ সোমবার সকালে অজ্ঞাত ব্যক্তির অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই এলাকায় উদ্বেগ ও আতঙ্ক দেখা দিয়েছে। নৃশংশ এ  ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এর দাবী জানিয়েছেন গ্রামবাসী।  

ঘটনাস্থলে গিয়ে জানা গেছে সোমবার ভোরে দারি য়াপুর গ্রামের নবগঙ্গা নদীর পাে আবু তাহেরের বাগানে আগুনের ধোঁয়া দেখতে পেয়ে স্থানীয়রা এগিয়ে যান। এ সময় আগুনে পোড়া বাঁশের কঞ্চি ও পাতার মাঝে অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। এলাকাবাসির ধারণা, দূরবর্তী কোন এলাকা থেকে ওই ব্যক্তিকে হত্যা করে রাতের বেলা এ গ্রামে নিয়ে এসে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। তারা এ ঘটনার সঙ্গে জড়িতদের  দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।  

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তারেক আল মেহেদী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে জুতা, তাসের টুকরো ও মোবাইলের ভাংগা টুকরা উদ্ধার হয়েছে। নিহতের পরিচয় ও অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আগামীনিউজ/সোহেল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে