Dr. Neem on Daraz
Victory Day

কিশোরগঞ্জে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন


আগামী নিউজ | শাহ মোঃ সারওয়ার জাহান, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৭:২৬ পিএম
কিশোরগঞ্জে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

সংগৃহীত

কিশোরগঞ্জঃ জেলা শহরের খরমপট্টিস্থ শহীদ খায়রুল রোডের বাসিন্দা।

বীর মুক্তিযোদ্ধা আঃ আহাদ রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে বার্ধক্যজনিত কারণে নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্না ------ রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তিনি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)’র একজন কর্মচারী হিসেবে অবসরে ছিলেন। ১৯৫২ সনে করিমগঞ্জ উপজেলার টামনী আকন্দপাড়া গ্রামে মরহুম বীর মুক্তিযোদ্ধা আঃ আহাদ জন্মগ্রহণ করেন।

তার মৃত্যুতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কিশোরগঞ্জ জেলা ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কল্যাণ সমিতি গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

গতকাল বিকেলে ঐতিহাসিক শহীদি মসজিদ সংলগ্ন ইসলামিয়া সুপার মার্কেট চত্বরে মরহুম বীর মুক্তিযোদ্ধা আঃ আহাদের প্রতি রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন জেলা পুলিশ। জেলা প্রশাসনের পক্ষ থেকে সশস্ত্র সালামে অংশ নেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম মোস্তফা।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে