Dr. Neem on Daraz
Victory Day

নওগাঁর আত্রাই উপ: আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন(ভিডিও)


আগামী নিউজ | এ কে সাজু, নওগাঁ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৫:৩২ পিএম

নওগাঁঃ বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের যত অর্জন সবকিছু সাথে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগের নাম।

বাংলাদেশ আওয়ামী লীগ শুধুমাত্র স্বাধীনতা নেতৃত্বদানকারী সংগঠন নয়। বাংলাদেশের আওয়ামী লীগের নেতৃত্বে এদেশের সকল অর্জন হয়েছে।  বাংলাদেশ স্বাধীনতার পর আমরা কয়েকদিন পর আমরা স্বাধীনতার ৫০ বছর উদযাপন করব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করছি।

এরই মধ্যে গত পরশুদিন রাতে এই স্বাধীনতার ৫০ বছর পূর্তির পূর্বকক্ষনে আরেকটি অর্জন শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে। সেটি হল বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। এখন আর বাংলাদেশে দরিদ্র দেশ নয় বলে জানান।

তিনি আজ দুপুরে নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সম্মেলনে আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নরেন্দ্র নাথ দত্তের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্র আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল ও ব্যারিস্টার নিজামুদ্দিন জলিল জন, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

সভাশেষে নিবেনদ্রনাথ দত্ত দুলালকে সভাপতি ও আক্কাস আলী সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে