Dr. Neem on Daraz
Victory Day

মাগুরায় গৃহবধূকে হত্যার অভিযোগ


আগামী নিউজ | মোখলেছুর রহমান, মাগুরা জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৫:৪৯ পিএম
মাগুরায় গৃহবধূকে হত্যার অভিযোগ

আগামী নিউজ

মাগুরাঃ সদর উপজেলার রূপাটি গ্রামে গৃহবধূ সালমাকে (১৯) তার শ্বশুর বাড়ির লোকেরা গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ করেছে নিহতের স্বজনরা।

আজ শনিবার দুপুরে পুলিশ মরদেহ উদ্দার করে ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে এ ঘটনার পর থেকে গৃহবধূ সালসমার স্বামী রাজুসহ শ্বশুরবাড়ির লোকেরা পলাতক রয়েছে। নিহত গৃহবধু সালমা মাগুরা সদরের আমুড়িয়ার গ্রামের প্রবাসী ইয়ানুর হোসেনের মেয়ে।

গৃহবধূ সালমার ফুফু জোসনা বেগম অভিযোগ করে জানান, মাত্র পাঁচ মাস আগে জগদল রূপাটি গ্রামের আলমগীর হোসেনের ছেলে রাজুর (২২) সাথে সালমার বিয়ে হয়। এ অবস্থায় শনিবার সকাল ৮ টায়  সালমার শ্বশুরবাড়ি থেকে মোবাইল ফোনে জানায় সালমা মারা গেছে। খবর শুনে তারা সালমার শ্বশুরবাড়ি রূপাটি গ্রামে এসে দেখেন মৃত সালমার গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের মেঝেতে শুয়ে রাখা হয়েছে। এ সময় ওই বাড়ির কাউকে খুঁজে পাওয়া যায়নি।

তবে রূপাটি গ্রামের বাসিন্দা ও প্রতিবেশী মোহন মোল্যা জানান, সালমা স্বামীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তারা জানতে পেরেছে।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন আগামী নিউজকে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে