Dr. Neem on Daraz
Victory Day

ভুরুঙ্গামারী সীমান্তে ২ চোরাকারবারী আটক


আগামী নিউজ | মো: জাহিদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৪:১৭ পিএম
ভুরুঙ্গামারী সীমান্তে  ২ চোরাকারবারী আটক

আগামী নিউজ

কুড়িগ্রামঃ জেলার ভুরুঙ্গামারী সীমান্তে ভারতীয় চাপাতি ও চৈ পানের গাছসহ জরিমুল্লাহ (৫০) ও শাহজালাল (৫২) নামের দুই চোরাকারবারীকে আটক করেছে পুলিশ।
 
আটক জরিমুল্লাহ উপজেলার বলদিয়া ইউনিয়নের পুর্ব কেদার গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র এবং শাহজালাল কেদার ইউনিয়নের সাহেবের খাস গ্রামের হাসান আলীর পুত্র।
 
জানা গেছে, শনিবার ভোরে  দু'জনে ভারত থেকে ১৩৫০ কেজি চা পাতি ও ৬ বস্তা চৈ পানের গাছ ভটভটি দিয়ে পাচার করে নিয়ে যাওয়ার সময় উপজেলার কাশিমবাজার নামক স্থানে বাজারের নিরাপত্তা কর্মীরা আটক করে কচাকাটা পুলিশকে সংবাদ দেয়।
 
পরে এসআই সাইফুল্লাহর নেতৃত্বে টহল পুলিশ তাদের ভটভটি ও মালামালসহ আটক করে থানায় নিয়ে আসে। জরিমুল্লাহ ও শাহজালাল দীর্ঘদিন থেকে ভারত থেকে চাপাতি ও চৈ পানের গাছ এনে বাংলাদেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।
 
এব্যাপারে কচাকাটা থানার ইন্সপেক্টর (তদন্ত) কামাল হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে আগামী নিউজকে জানান, তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে