Dr. Neem on Daraz
Victory Day

বঙ্গবন্ধুর সমাধিতে ইফা মহাপরিচালকের শ্রদ্ধা


আগামী নিউজ | সৈয়দ আকবর হোসেন, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৬:৫৯ পিএম
বঙ্গবন্ধুর সমাধিতে ইফা মহাপরিচালকের শ্রদ্ধা

ছবিঃ আগামী নিউজ

গোপালগঞ্জঃ জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ইসলামিক ফাউন্ডেশনের নব-নিযুক্ত মহাপরিচালক ড. মোঃ মুশফিকুর রহমান।

আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে করেন। এরপর বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আবুল খায়ের, সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মশিউর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক আনিসুজ্জামান সিকদার, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, গোপালগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবু ওবায়দা  মোঃ মাস-উ-দুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, গোপালগঞ্জ ইমাম ও মোয়াজ্জেম কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল ওহাব, টুঙ্গিপাড়া উপজেলা ইমাম ও মোয়াজ্জেম কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুমসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে