Dr. Neem on Daraz
Victory Day

রূপগঞ্জে রুটিওয়ালার মুক্তির দাবী


আগামী নিউজ | রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ০৬:৫৩ পিএম
রূপগঞ্জে রুটিওয়ালার মুক্তির দাবী

ছবিঃ আগামী নিউজ

নারায়নগঞ্জঃ জেলার রূপগঞ্জে মিথ্যা মামলায় গ্রেফতার জামালের (রুটিওয়ালা) মুক্তির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন করেছে। জানা যায় ইজিবাইক চুরির অপরাধে জামাল (রুটিওয়ালা) কে গ্রেফতার করে পুলিশ। 
 
বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার মাহনার টেক ঢাকা সিলেট মহাসড়কে সুর্বণগ্রাম এলাকায় এ মানববন্ধন করে এলাকার সর্বস্তরের মানুষ।
 
অন্যদিকে গ্রেজ মালিক ফয়েজ ভূইয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে গাড়ির মালিকরা। ওই জামাল মিয়া ফয়েজ ভূইয়ার বাড়ির ভাড়াটিয়া। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানায় শ্রীঘর এলাকায়। সে মর্তুজ আলীর ছেলে। গত চার মাস যাবত ফয়েজ মিয়ার বাড়িতে ভাড়া থেকে ভূলতা এলাকায় রুটি বিক্রি করে সংসার চালাত। জানা যায় কিছু দিন আগে ভাড়া নিয়ে তার সাথে ঝগড়াও হয়েছে।
 
এ সময় ফয়েজ তাকে দেখিয়ে দেয়ার হুমকিও দিয়েছিলো বলে স্থানীয়রা বলেন। চুরির ঘটনায় জামালকে আসামী করায় এলাকাবাসী ফুঁসে উঠেছে। রুটিওয়ালার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে মানববন্ধন করে এলাকাবাসী।
 
এলাকাবাসী বলেন সামাজিক দৃষ্টিতে রুটিওয়ালা জামাল মিয়াকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার হয়েছে। প্রতিবাদীরা গ্রেফতাকৃত জামাল মিয়ার মুক্তি দিয়ে গ্রেজ মালিক ফয়েজ ভূইয়া ও ছেলে রিমন ভূইয়ায় বিচার দাবী করেন।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে