Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় মেয়র প্রার্থী মান্নানকে আ.লীগ থেকে অব্যাহতি


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ১০:০০ এএম
বগুড়ায় মেয়র প্রার্থী মান্নানকে আ.লীগ থেকে অব্যাহতি

সংগৃহীত

বগুড়াঃ দলীয় সিদ্ধান্তের বাইরে পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করায় বগুড়া পৌর আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড কমিটির সদস্য আব্দুল মান্নান আকন্দকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া পৌর শাখার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন ও সাধারণ সম্পাদক আবু ওবাইদুল হাসান ববি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আব্দুল মান্নান আকন্দকে সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগে দলীয় পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে অব্যাহতি প্রদান করা হইল। আজ থেকে আব্দুল মান্নান আকন্দের সাথে আওয়ামী লীগের কোন সর্ম্পক থাকিবে না।

এ ব্যাপারে মেয়র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ জানান, আমি দলীয় মনোনয়ন চাইনি। ব্যক্তিগত সিদ্ধান্তেই মেয়র প্রার্থী হয়েছে। অব্যাহতির বিষয়টি আমার জানা নেই। এভাবে সভা না করে কাউকে অব্যাহতি দেয়া যায় না।

বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন আগামী নিউজকে জানান, আব্দুল মান্নান আকন্দ দলের সদস্য হয়েও দলের সিদ্ধান্তের বাইরে নির্বাচনে অংশ নিয়েছেন। এছাড়া তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের গালিগালাজ করেছেন। তাই কেন্দ্রীয় নেতাদের পরামর্শেই তাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে