Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় বিএনপি প্রার্থীর ইশতেহার ঘোষণা


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৪:৩৭ পিএম
বগুড়ায় বিএনপি প্রার্থীর ইশতেহার ঘোষণা

আগামী নিউজ

বগুড়াঃ পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী বিএনপির প্রার্থী আলহাজ্ব রেজাউল করিম বাদশা ৩৫ দফা ইশতেহার ঘোষনা করেছেন।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে তিনি বগুড়া প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনেএই ইশতেহার ঘোষনা করেন।

এসময় লিখিত বক্তব্যে বিএনপির প্রার্থী রেজাউল করিম বাদশা বলেন, আমি দ্বিতীয়বারের মত বগুড়া পৌরসভায় মেয়র হিসাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি নির্বাচিত হলে পৌরকর না বাড়িয়ে নাগরিক সেবার মান বৃদ্ধি করবো এবং যানজট নিরসনে পরিবহন সার্ভিস চালু করবো।

এছাড়া তার নির্বাচনী প্রতিশ্রুতির মধ্যে রয়েছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বগুড়ার পৌরপার্কে স্বাধীনতা চত্বর নির্মাণ, দিনের বর্জ্য রাতে অপসারণ, ছুটির দিনেও নাগরিক সেবা নিশ্চিত করতে জরুরী সেবা ও হটলাইন চালু, আধুনিক পৌর মার্কেট নির্মাণ, চাঁদাবাজি, জুয়া, ছিনতাই, মাদকসহ অসামাজিক কার্যকলাপ প্রতিহত করা, গরীব  মেধাবীতের উপবৃত্তি প্রদান, করতোয়া নদী খননসহ বগুড়া পৌরসভাকে  সিটি কর্পোরেশনে উন্নীত করার জন্য জনমত গড়ে তোলা প্রভৃতি।

সংবাদ সম্মেলনে বগুড়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ফজলুল বারী তালুকদার বেলাল, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন,সাবেক সহ সভাপতি আলী আজগর তালুকদার হেনা, আহসানুল তৈয়ব জাকিরসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে