Dr. Neem on Daraz
Victory Day

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০২:১০ পিএম
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ছবি: সংগৃহীত

দিনাজপুরঃ জেলার বিরলের ফরক্কাবাদ জয়নুল মুদিখানা নামক এলাকায় ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফরাক্কাবাদ ইউপি'র ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৫), শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩০) ও মোজাম হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০)। 

বিরল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাহারুল ইসলাম জানান, রাত ১০ টার দিকে বোচাগঞ্জ অভিমুখ থেকে ছেড়ে আসা ট্রাকের (ঢাকা মেট্রো- ১৮-৭৯০২) সাথে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়। ঘটনার সাথে সাথে স্থানীয় জনতা যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে ফায়ার সার্ভিসের দিনাজপুর ও বিরল স্টেশনের কর্মীদের সহযোগিতায় পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও মোটরসাইকেল উদ্ধার করেছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে