Dr. Neem on Daraz
Victory Day

উত্তেজনার জেরে পাথরঘাটা কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০১:০৬ পিএম
উত্তেজনার জেরে পাথরঘাটা কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

ফাইল ফটো

চট্টগ্রামঃ সিটি করপোরেশন নির্বাচনে উত্তেজনাকর পরিস্থিতিতে নগরীর পাথরঘাটা কেন্দ্রে ভোটগ্রহণ আপাতত স্থগিত করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এর আগে নগরীর পাহাড়তলী ও লালখানে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীদের সমর্থকদের মধ্যে বিচ্ছিন্ন সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পাহাড়তলীতে একপক্ষের সমর্থক নিহত হন। অন্যদিকে, লালখান এলাকায় অন্তত ২১ জন আহত হয়েছেন। 

নগরীর ৭৩৫ কেন্দ্রে একযোগে সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। আওয়ামী লীগ এবং বিএনপির দুই প্রার্থী ছাড়াও এবার চট্টগ্রাম সিটি নির্বাচনে আরও পাঁচ প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অন্যদিকে, ৩৯টি সাধারণ কাউন্সিলর ও ১৪টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন ২৩৭ জন। এবারের ৭৩৫টি কেন্দ্রের মধ্যে ৪১৭টি কেন্দ্র গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন।

২০২০ সালের ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশনে ষষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও করোনার কারণে নির্বাচনের আট দিন আগে তা স্থগিত করা হয়। এরপর পরিস্থিতির উন্নতি হওয়ায় ভোটের দিন ঠিক করে কমিশন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে