Dr. Neem on Daraz
Victory Day

চট্টগ্রামে নির্বাচনী সহিংসতায় দুইজন নিহত


আগামী নিউজ | শরীফ হায়দার, জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২১, ০১:০০ পিএম
চট্টগ্রামে নির্বাচনী সহিংসতায় দুইজন নিহত

ছবি: আগামী নিউজ

চট্টগ্রামঃ চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আ,লীগ সমর্থিত কাউন্সিল প্রার্থীর সমর্থকদের হামলায় নিহত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মাহমুদের সমর্থক আলাউদ্দিন (১৮), পিতা মোহাম্মদ সুলতান।

নিহত আলাউদ্দিনের মৃত্যু খবর শুনে মৃত্যুর কোলে ঢলে পড়েন আলাউদ্দিনের মা আছিয়া বেগম (৬০)

আজ সকাল ৮,টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট গ্রহণ শুরু হওয়ার পর সকাল পৌনে নয়টার দিকে নগরীর ১৩,নং পাহাড়তলী ওয়ার্ডের ইউনিসেফ স্কুল কেন্দ্র আ,লীগ সমর্থিত কাউন্সিল প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী মাহমুদের সমর্থকদের উপর নির্বিচারে গুলি বর্ষণ করে এতে ঘটনাস্থলে নিহত হয় মাহমুদের সমর্থক আলাউদ্দিন।

হামলার সাথে জড়িত আ,লীগ কাউন্সিল প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরীর সমর্থক জজ মিয়াকে আটক করেছে খুলশী থানা পুলিশ।

এক সাথে মা ও ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাহাড়তলী জোনের সহকারী কমিশনার আরিফ হোসেন জানান, দীর্ঘদিন ধরে নিমাজউদ্দীন ও সালাউদ্দীনের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। আর এর জেরেই এ ঘটনা ঘটতে পারে বলে জানান তিনি।

বিভিন্ন গণমাধ্যমে নির্বাচনী সহিংসতায় হত্যাকাণ্ড হিসেবে প্রকাশিত সংবাদের বিষয়ে তিনি বলেন, এ ঘটনা নির্বাচনী ভোট কেন্দ্রে থেকে অনেকটাই দূরে ঘটেছে। তবে তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে