Dr. Neem on Daraz
Victory Day

বোরহানউদ্দীন পৌরসভা: এগিয়ে আ.লীগ, কৌশলী বিএনপি


আগামী নিউজ | মোঃমিজানুর রহমান, ভোলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২১, ০৩:৫১ পিএম
বোরহানউদ্দীন পৌরসভা: এগিয়ে আ.লীগ, কৌশলী বিএনপি

ছবি: আগামী নিউজ

ভোলাঃ জেলার বোরহানউদ্দীন পৌরসভার নির্বাচনকে ঘিরে চলছে প্রার্থীদের শেষ মুহর্তের হিসাব-নিকাশ।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ রফিকুল ইসলাম দুই মেয়াদে মেয়র থাকাকালীন পৌরসভার উন্নয়ন করে সুবিধাজনক অবস্থানে আছেন।বিএনপি মনোনীত প্রার্থী মনিরুজ্জমান কবির ও স্বতন্ত্র প্রার্থী মোঃ আবদুস ছালাম কৌশলে তাদের প্রচার-প্রচারনা চালাচ্ছেন।

তৃতীয় দফায় বোরহানউদ্দীন পৌরসভার ৩০ই জানুয়ারীর  নির্বাচনে ১০৭২০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। মেয়র পদে ৩ জন,সংরক্ষিত কাউন্সিলর পদে ৬ জন ও কাউন্সিলর পদে ৩২ জন প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছেন। মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থী মোঃ রফিকুল ইসলাম নৌকা, বিএনপি প্রার্থী মনিরুজ্জমান কবীর ধানের শীষ ও স্বতন্ত্র প্রার্থী আবদুস ছালাম নারিকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচন করছেন।ইতিমধ্যে পৌর ৭ নম্বর ওয়ার্ড থেকে তাজউদ্দীন খান,৯ নম্বর ওয়ার্ড থেকে মোঃ ইউসুফ ও ৭,৮,৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদে খালেদা বেগম বিনা প্রতিদ্বন্দি¦তায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সরেজমিনে দেখা যায়,আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে দলীয় নেতা কর্মী ও বিভিন্ন পেশার মানুষ তার নির্বাচনী প্রচারনায় অংশ নিয়েছেন।অন্যদিকে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী কৌশলে বাড়ী বাড়ী গিয়ে  তাদের প্রতীকের পক্ষে ভোট চান।

আওয়ামী লীগ প্রার্থী মোঃরফিকুল ইসলাম বলেন,উত্তর বাসস্ট্যান্ড থেকে বাজার হয়ে দক্ষিন বাসস্ট্যান্ড, থানার সামনে থেকে খেয়াঘাট পর্যন্ত প্রশস্ত সড়ক,আধুনিক ড়্রেেনজ ও স্যুয়ারেজ ব্যবস্থা,বিজয় ফোয়ারা, দৃষ্টিনন্দন পৌর ভবন , আধুনিক লঞ্চঘাট সহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন করেছি।জনগনকে উন্নয়নের ধারা গতিশীল রাখতে আবারো নৌকা প্রতীক কে জয়যুক্ত করার আহবান করেন।

বিএনপি প্রার্থী মনিরুজ্জমান কবীর বলেন,জনগন আমাকে নির্বাচিত করলে সুঃখে দুঃখে জনগনের পাশে  থেকে পৌরসভার উন্নয়ন করব। গনতন্ত্র পুনরুদ্ধারে আমরা নির্বাচনে অংশ নিয়েছি।তিনি আশা করেন, অবাধ,সুষ্ঠ ও নিরেপক্ষ নির্বাচন হলে জনগন তাকেই নির্বাচন করবেন ।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী মোঃ আবদুস ছালাম বলেন,আমি জনগনের বাড়ী বাড়ী যাচ্ছি,জনগন আমাকে নির্বাচিত করার আশ্বাস দিয়েছেন। জনগন অবাধ সুষ্ট নিরেপক্ষ ভাবে ভোট দিতে পারলে ইনশাআল্লাহ আমি ৮০% ভোট পাব বলে আশা করি।নির্বাচিত হলে জনগনের রাস্তা-ঘাট,ব্রিজ-কালভার্ট,শিক্ষা সহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন করব।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে