Dr. Neem on Daraz
Victory Day

সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


আগামী নিউজ | হাসান আলী, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৫:২৬ পিএম
সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আগামী নিউজ

সুনামগঞ্জঃ জেলা যুবলীগের উদ্যোগে শহরের ট্রাফিক পয়েন্ট, মধ্যবাজার, হাজীপাড়া, পুরাতন কোর্ট প্রাঙ্গণসহ বিভিন্ন এলাকার রাস্তার পাশে, মার্কেটের বারান্দায় রাত্রিযাপনকারী মানসিক ভারসাম্যহীন, রিক্সাচালক, ভ্যানচালকসহ শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার রাতে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে, জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মিত্র ও ছাত্রলীগ নেতা রাজন মিয়া প্রমুখ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, আমাদের দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ এক দশকে জনগনের প্রত্যক্ষ ভোটে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্টিত হয়ে দেশের চেহারা পাল্টে দিয়েছেন। কাজেই কোন মানুষ শীতবস্ত্রের জন্য কষ্ট করুক তা কাম্য নয় বলেই সুনামগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণের কার্যক্রম শুরু হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে