Dr. Neem on Daraz
Victory Day

ঝালকাঠিতে ৩৫ সাংবাদিকের বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত


আগামী নিউজ | আব্দুর রাজ্জাক সিকদার, ঝালকাঠি জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৪:৪৭ পিএম
ঝালকাঠিতে ৩৫ সাংবাদিকের বুনিয়াদি প্রশিক্ষণ সমাপ্ত

আগামী নিউজ

ঝালকাঠিঃ জেলার তিন উপজেলার ৩৫ জন সংবাদকর্মীকে বুনিয়াদি প্রশিক্ষণ দিয়েছে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি)।

ঝালকাঠি সার্কিট হাউস মিলনায়তনে ২১ জানুয়ারি থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী প্রশিক্ষণ শনিবার বিকালে শেষ হয়।

প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান কাজল, ডেইলি স্টার বরিশাল প্রতিনিধি সুশান্ত ঘোষ, পিআইবির প্রতিবেদক (অধ্যয়ন ও প্রশিক্ষণ) জিলহাজ উদ্দিন ভূইয়া নিপুন এবং সিনিয়র সাংবাদিক আলম রায়হান।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ গ্রহনকারীদের হাতে সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি পৌরসভার মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সূর্যালোক নিউজ সম্পাদক বিটিভি জেলা প্রতিনিধি হেমায়েত উদ্দিন হিমু। সভাপতিত্ব করেন ঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্কাস সিকদার।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রশিক্ষণ কো-অর্ডিনেটর পিআইবির জেষ্ঠ্য প্রতিবেদক জিলহাজ উদ্দিন নিপুন, প্রেস ক্লাবের সহ সাধারণ সম্পাদক কে এম সবুজ, অংশগ্রহণকারী সাংবাদিক সহকারী অধ্যাপক আব্দুল হালিম, সহকারী অধ্যাপক মেজবা উদ্দিন খান রতন, আবু সায়েম আকন, মাওলানা খাইরুল আমিন সগির।

সমাপনী অনুষ্ঠানে ঝালকাঠির ৩ টি উপজেলার বিভিন্ন মিডিয়ার ৩৫ জন সংবাদকর্মীকে সনদপত্র তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জোহর আলী ও বিশেষ অতিথিবৃন্দ।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে