Dr. Neem on Daraz
Victory Day

আড়াইহাজারে ডাকাতের হামলায় ট্রাক হেলপার নিহত


আগামী নিউজ | রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৪:২৩ পিএম
আড়াইহাজারে ডাকাতের হামলায় ট্রাক হেলপার নিহত

ফাইল ফটো

নারায়নগঞ্জঃ ঢাকা-সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতদের হামলায় মালবাহী ট্রাকের হেলপার বিল্লাল হোসেন নিহত ও চালক মানিক মিয়া আহত হয়েছে। রবিবার সকালে আড়াইহাজার উপজেলার দেবই এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানান, রবিবার সকালে ঢাকা থেকে মালামাল নিয়ে একটি ট্রাক নরসিংদী যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কে আড়াইহাজার উপজেলার দেবই এলাকায় রাস্তায় বস্তা ফেলে ট্রাকের গতিরোধ করে। রাস্তায় বস্তা দেখে ট্রাকের চালক মানিক মিয়া ও হেলপার বিল্লাল হোসেন নীচে নামে।

এ সময় ৪-৫জন ডাকাত এসে তাদের ধরে সাথে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। হেলপার বাধা দেয়ার চেষ্টা করলে ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত কওে রাস্তায় ফেলে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

পরে আরো ট্রাক আসলে তাকে উদ্ধার করে নরসিংদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন। নিহত বিল্লাল হোসেনের পিতার নাম আবুল কালাম শ্রীমঙ্গল বাড়ি। আহত চালককে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে