Dr. Neem on Daraz
Victory Day

সাভারে ২ জনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা


আগামী নিউজ | শরিফ শেখ, সাভার (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১, ০৩:৫৯ পিএম

ঢাকাঃ জেলার সাভারে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের দেহরক্ষীসহ দুই জনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

রবিবার দুপুরে সাভারের বিরুলিয়ার শ্যামপুরের গোলাপগ্রাম ও আড়াপাড়া থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে, গত পাঁচ বছর আগে মনিকগঞ্জ জেলার শিবালয় থানার শশিপাড়া গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে সেনাবাহিনীর সেনিক পদ থেকে অবসার নেন। পরে তিনি পপুলার লাইফ ইন্সুরেন্স এর মালিক এবিএম ইউসুফ এর দেহরক্ষী হিসেবে চাকুরী নেন।

পরে গতকাল বিকেলে তিনি মতিঝিলে আসার জন্য মানিকগঞ্জ এর নিজ বাড়ি থেকে বের হন।

এসময় সন্ত্রাসীরা তাকে হাত বেধে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ বিরুলিয়ার শ্যামপুরের গোলামগ্রামে একটি নির্জন জায়গায় ফেলে যায়। পরে স্থানীয়রা তার লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। তবে তাকে সন্ত্রাসীরা কি কারণে হত্যা করেছে বিষয়টি জানাতে পারেনি পুলিশ।

অন্যদিকে সাভারের আড়াপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে পারভেজ হোসেন নামের (২৩) এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। পরে দুপুরে পুলিশ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, কিকারণে তাদের দু’জনকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ও হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।

এঘটনায় সাভার মডেল থানায় দুটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এর আগে গত দুই দিন আগে সাভারের আশুলিয়ায় দুই জনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছিলো সন্ত্রাসীরা।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে