Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় মহিলা ইউপি সদস্যের বাসায় মুখোশধারীদের হামলা-লুট


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১, ০৭:২২ পিএম
কলাপাড়ায় মহিলা ইউপি সদস্যের বাসায় মুখোশধারীদের হামলা-লুট

সংগৃহীত

পটুয়াখালীঃ জেলার কলাপাড়ায় গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মী করে মহিলা ইউপি সদস্যের বাড়ীতে ঢুকে নগদ টাকা স্বর্নালংকার নিয়ে গেছে একদল মুখোশধারী দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বালিয়াতলী ইউনিয়নের নয়াপাড়া গ্রামে মর্জিনা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ সময় তার স্বামী স্কুল শিক্ষক এস এম কামাল উদ্দিনকে বেধরক মারধর করে। এছাড়া ঘরে আলমিরাসহ মালামাল তছনছ করে ফেলে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় ও ইউপি সদস্য মর্জিনা বেগম জানান, তিনি একটি শালিস বৈঠক শেষে বাড়িতে ফেরার পর পরিবারের সকলকে নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এর পর রাত  ২টার দিকে দুর্বৃত্তরা তার ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ফেলে। তার বাড়ীতে থাকা নগদ ৪৫ হাজার টাকা, অন্তত: সাড়ে তিন ভরি ওজনের স্বর্নলংকার, একটি এলএডি টেলিভিশন এবং ২টি মোবাইল সেট নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করেছেন
বলে তিনি জানান।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে