Dr. Neem on Daraz
Victory Day

বিদ্রোহী মেয়র প্রার্থীকে গুলির হুমকী আওয়ামী লীগ প্রার্থীর


আগামী নিউজ | জহুরুল ইসলাম জহির, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১, ০৫:৫৮ পিএম
বিদ্রোহী মেয়র প্রার্থীকে গুলির হুমকী আওয়ামী লীগ প্রার্থীর

আগামী নিউজ

 

চাঁপাইনবাবগঞ্জঃ জেলার রহনপুর পৌরসভা নির্বাচনের আ.লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিরউর রহমান খানকে গুলি করে হত্যার হুমকী দিলেন আওয়ামী লীগের মনোনতি প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস। শুধু তাই নয় মতিউর রহমান খানের কর্মী-সমর্থকদেরও প্রতিনিয়ত হুমকী দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

শুক্রবার বিকেলে গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবে সাংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিউর রহমান খান। এসময় তিনি হত্যার হুমকীর দুইটি মোবাইল অডিও ক্লিপ সাংবাদিকদের সরবরাহ করেন।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মতিউর রহমান খান লিখিত বক্তব্যে বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই প্রার্থীতা থেকে সড়ে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে আসছেন এবং গত ১১ই জানুয়ারী দুই দফা মোবাইল ফোনে গুলি করে হত্যার হুমকি দেন। এসময় গোলাম রাব্বানী বলেন আমি তো মেয়র হবেই। তোকে মেরে ফেলেও হলেও মেয়র হবে। এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান তিনি।

আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আকতার আলী খান কচি, আশরাফ আলী খান, মোবারক হোসনে, স্থানীয় ব্যবসায়ী নেতা ফসিউর রহমান খান, রহনপুর আম সমিতির সভাপতি হুমায়ন কবির বাবুসহ মেয়র প্রার্থী মতিউর রহমান খানের কর্মী-সমর্থক।

এ বিষয়ে আ.লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস জানতে চাইলে তিনি মোবাইলে হত্যার হুমকি দেয়ার বিষয়ে অস্বীকার করেন। এটা মিথ্যা কথা। কিভাবে অডিও রেকর্ড করেছে আমি জানি না।

প্রসঙ্গত ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে রহনপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খান বিদোহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে