Dr. Neem on Daraz
Victory Day

এসিল্যান্ডের অপসারণের দাবীতে শেরপুরে মানববন্ধন


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ০৫:০১ পিএম
এসিল্যান্ডের অপসারণের দাবীতে শেরপুরে মানববন্ধন

সংগৃহীত

সিরাজগঞ্জঃ রায়গঞ্জ উপজেলার এসিল্যান্ড (সহকারি কমিশনার ভূমি) সুবীর কুমার দাসের স্বেচ্ছাচারিতার প্রতিবাদে এবং তার অপসারণের দাবীতে বগুড়ার শেরপুরে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বেলা ১১টার দিকে শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের বেটখৈর গ্রামে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিতরা রায়গঞ্জ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) সুবীর কুমার দাসের ক্ষমতার অপব্যবহার ও স্বেচ্ছাচারিতার প্রতিবাদ জানান। তারা বলেন, গত ২ ডিসেম্বর ওই এসিল্যান্ড অবৈধভাবে বগুড়ার জেলার শেরপুর উপজেলার সীমানায় প্রবেশ করে জমি দখলের চেষ্টা করেন। এতে বাধা দিলে ক্ষিপ্ত হয়ে আবুল কাশেমের ছেলে আরিফুল ইসলাম (৩৫) কে দুই মাসের কারাদন্ড দেন। তারা এসিল্যান্ডের স্বেচ্ছাচারীতার বিচার এবং তার অপসারণের দাবী জানান।

এ ব্যাপারে রায়গঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুবীর কুমার দাস জানান, সরকারি খাস জায়গায় ঘর নির্মাণের চেষ্টা করায় তারা অন্যায়ভাবে বাধা দেয়। আমি কোনভাবেই সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার বৈধ সীমানা অতিক্রম করিনি। সরকারি কাজে বাধা দেয়ায় ওই যুবকের বিরুদ্ধে আইনবগত ব্যবস্থা নেয়া হয় বলে তিনি দাবী করেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে