Dr. Neem on Daraz
Victory Day

ধুনটে ইউনিয়ন পরিষদে চুরি


আগামী নিউজ | নাহিদ আল মালেক, জেলা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১, ০৭:৫৩ পিএম
ধুনটে ইউনিয়ন পরিষদে চুরি

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদ ভবনের ডিজিটাল সেন্টার থেকে প্রায় ৩লক্ষ টাকা মুল্যের কম্পিউটার সামগ্রী চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইউপি সচিব বাদি হয়ে ধুনট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদ ভবনের দ্বিতীয় তলায় একটি কক্ষে কাজ করেন উদ্যোক্তা নাসিমা খাতুন। রবিবার কাজ শেষে সন্ধ্যায় সে কক্ষটি তালাবন্ধ করে বাসায় যান। সোমবার সকালে উদ্যোক্তা নাসিমা খাতুন কাজের উদ্দেশ্যে কার্যালয়ে পৌঁছে চুরির বিষয়টি টের পান। পরে তিনি বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবকে অবগত করেন।

এ ঘটনায় সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে ইউপি সচিব ফরহাদ আলী বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, রবিবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা ভবনের ছদের উপর উঠে দ্বিতীয় তলায় উদ্যোক্তার কক্ষের দরজার তালা কেটে ভিতরে প্রবেশ করে। এরপর তারা কক্ষের ভেতর রক্ষিত ১টি কম্পিউটার, ১টি ল্যাপটপ, ২টি প্রিন্টার ও আইপিএস এর ব্যাটারীসহ প্রায় ৩লক্ষ টাকার সামগ্রী চুরি করে নিয়ে যায়।

ইউপি সচিব ফরহাদ আলী জানান, রবিবার রাতে ইউনিয়ন পরিষদ ভবনে গ্রাম পুলিশ পাপন চন্দ্র মালি রাত্রি কালীন পাহারায় নিয়োজিত ছিলো। সে ঘুমিয়ে গেলে চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। তবে অভিযোগে কারও নাম উল্লেখ করা হয়নি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে চুরির অভিযোগটি তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে