Dr. Neem on Daraz
Victory Day

দুই মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১, ০১:১৩ এএম
দুই মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা

ফাইল ছবি

সিরাজগঞ্জঃ জেলায় ‘স্বামীর সঙ্গে অভিমান করে’দুই মেয়েকে বিষপান করিয়ে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে, যিনি পরে ‘আত্মহত্যা’ করেছেন। রোববার বিকালে শাহজাদপুরে উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ইসলামপুর ডায়া গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত তিনজন হলেন ওই গ্রামের লাল মিয়ার স্ত্রী জাহানারা খাতুন (৪০) এবং তাদের দুই মেয়ে রাজিয়া খাতুন (২২) ও লাবণি (১১)।

স্বজনদের বরাত দিয়ে শাহজাদপুর থানার ওসি শাহীদ মাহমুদ বলেন, কাপড় ব্যবসায়ী লাল মিয়ার প্রথমপক্ষের ছেলেকে নিয়ে দ্বিতীয় স্ত্রী জাহানারার সঙ্গে পারিবারিক কলহ চলছিলো। রোববার সকালে লাল মিয়ার সঙ্গে জাহানারার ঝগড়া হয়। ঝগড়ার পর লাল মিয়া ব্যবসায়িক কাজে চলে গেলে জাহানারা প্রথমে দুই মেয়েকে বিষপান করান, পরে নিজেও বিষপান করেন।

তিনি আরো বলেন, এই সময় ছোটো মেয়ে লাবণি তার বাবাকে ফোন করে তাদের জোর করে বিষপান করানোর কথা জানায়। ফোন পেয়ে লাল মিয়া এসে প্রতিবেশীদের সঙ্গে মুমূর্ষু অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তিনজনকেই মৃত ঘোষণা করেন।

ওসি শাহীদ জানান, বিষ তাদের ঘরেই ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/এএইচ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে