Dr. Neem on Daraz
Victory Day

মা লড়ছেন গৌরীপুরে, মেয়ে ঈশ্বরগঞ্জে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২১, ০১:১৮ পিএম
মা লড়ছেন গৌরীপুরে, মেয়ে ঈশ্বরগঞ্জে

ছবি: সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার পৌরসভা নির্বাচনে সংরক্ষিত নারী আসনে কাউন্সিলর পদে লড়ছেন মা ও মেয়ে। তবে দুইজন ভিন্ন পৌরসভায় প্রার্থী হয়েছেন।

মা শিউলী চৌধুরী প্রার্থী হয়েছেন গৌরীপুরর পৌরসভায়। অন্যদিকে মেয়ে নুসনাত আরা প্রিয়া চৌধুরী প্রার্থী হয়েছেন ঈশ্বরগঞ্জ পৌরসভায়।

শিউলী চৌধুরী গৌরীপুর পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে প্রার্থী হিসেবে এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি এ ওয়ার্ডে টানা দুইবার কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন।

শিউলী চৌধুরী পৌরসভার পশ্চিম দাপুনিয়ার রৌজ চৌধুরীর স্ত্রী। তিনি বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আশা করি এবারও বিজয়ী হব ইনশাআল্লাহ।

এদিকে শিউলী চৌধুরীর মেয়ে প্রিয়া চৌধুরী ঈশ্বরগঞ্জ পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি দত্তপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী।

প্রিয়া বলেন, আমি মাকে মানুষের সেবায় কাজ করতে দেখেছি. আমার শ্বশুর শ্রমিক পরিবহন সমিতির ওয়ার্ড শাখায় দীর্ঘ ২৬ বছর সভাপতি হিসেবে কাজ করেছেন। তাদের অনুপ্রেরণায় আমিও মানুষের সেবায় কাজ করে যাচ্ছি।

আগামীনিউজ/এএইচ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে