Dr. Neem on Daraz
Victory Day

বেনাপোলস্থ চট্রগ্রাম সমিতি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


আগামী নিউজ | মনির হোসেন, বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২১, ১২:১২ পিএম
বেনাপোলস্থ চট্রগ্রাম সমিতি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আগামী নিউজ

যশোরঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে বেনাপোল মাহবুবা হক এতিমখানায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

বেনাপোলস্থ চট্টগ্রাম বিভাগীয় সমিতি’র সাধারণ সম্পাদক মনির হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আজিজুল হক।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বেনাপোল মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, আব্দুল মান্নান, ইসমাইল হোসেন, বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, সীমান্ত প্রেসক্লাবের সাধারন সম্পাদক আয়ুব হোসেন পক্ষীসহ স্থানীয় মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন সংগঠনের নেতারা কর্মীরা।

অনুষ্ঠান শেষে বেনাপোল মাহাবুবা হক এতিম খানার সকল ছাত্র ও বেনাপোলের স্থানীয় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। পরে সকল শহীদ মুক্তিযোদ্ধা ও বেনাপোলস্থ  বিভাগীয় সমিতি’র মরহুম সদস্যদের প্রতি দোয়াও রুহের মাগফিরাত কামনা করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বেনাপোল মাহবুবা হক এতিমখানার ইমাম হাফেজ মাওলানা খলিলুর রহমান।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে