Dr. Neem on Daraz
Victory Day

সাবেক স্ত্রীকে এসিড নিক্ষেপ, যুবককে গণধোলাই


আগামী নিউজ প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০, ১১:৪৪ পিএম
সাবেক স্ত্রীকে এসিড নিক্ষেপ, যুবককে গণধোলাই

ঢাকাঃ ঢাকার আশুলিয়ায় সাবেক স্ত্রী দোলনা আক্তার রিমাকে (১৮) এসিড নিক্ষেপ করায় যুবক রঞ্জু মিয়াকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা। বুধবার রাতে আশুলিয়ার জামগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এসিডে রিমার চোখ-মুখসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

আশুলিয়ার দি ড্রেস অ্যান্ড দি আইডিয়াস নামে তৈরি পোশাক কারখানার শ্রমিক রিমার গ্রামের বাড়ি জামালপুরের মেলান্দহ থানায়।

পরিবারের সদস্যরা জানান, কারখানা ছুটির পর জামগড়া এলাকা দিয়ে হেঁটে বাড়ি ফেরার পথে রিমা এসিড হামলার শিকার হন। প্রধান সড়ক থেকে শাখা সড়কে পৌঁছানো মাত্র ওঁৎ পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে। এ সময় স্থানীয়রা রঞ্জুকে হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। রিমাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, চিকিৎসার জন্য রিমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রঞ্জুকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলাও হয়েছে।

রিমার বাবা দুলাল শেখ জানান, নিজেদের পছন্দেই দুই বছর আগে রঞ্জু ও রিমার বিয়ে হয়। প্রায় তিন মাস আগে তাদের ছাড়াছাড়ি হয়। এরপর রিমা পোশাক কারখানায় চাকরি নেয়। এতে ক্ষিপ্ত হয়ে রিমাকে এসিড নিক্ষেপ করে রঞ্জু।

আগামীনিউজ/প্রভাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে