Dr. Neem on Daraz
Victory Day

সাভারে প্রকাশ্য দুই যুবককে কুুপিয়ে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০, ০৭:২৫ পিএম
সাভারে প্রকাশ্য দুই যুবককে কুুপিয়ে হত্যা

ছবি: আগামী নিউজ

ঢাকাঃ পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় দুই যুবককে নির্মম ভাবে খুন করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার বিকালে সাভারের জামসিং ও আশুলিয়ার ইউসুফ মার্কেট থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। সাভারের পৌর এলাকায় একটি পুকুরের পাশে দিনে দুপুরে মিলন (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মিলনের শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য কোপানোর চিহ্ন রয়েছে।

বৃহম্প্রতিবার বিকেলে সাভার পৌরসভার ১ নংওয়ার্ডের দক্ষিণ জামসিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিলন একই এলাকার ফজলুল হকের ছেলে। সে টাইলস মিস্ত্রী হিসেবে কাজ করতেন।

পুলিশ বলছে, বিকেলে সাভারের জামসিং এলাকায় ফজলুক হকের ছেলে মিলন মিয়া (২৩) একটি পুকুরে লাউয়ের চারা রোপন করতে যায়। এসময় ওই যুবকের প্রতিবেশী মহিউদ্দিনের ছেলে ইমন মিয়াও ওই খেতে লাউয়ের চারা রোপন করতে যায়। পরে মিলন মিয়া নামের ওই যুবককে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে ইমন মিয়া।

এসময় প্রত্যক্ষদর্শীরা ইমন মিয়াকে দৌড়ে পালিয়ে যেতে দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে এঘটনার পর থেকে ইমন মিয়া নামের ওই যুবক নিজের বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

স্থানীয়রা বলছেন, মিলন আসন্ন সাভার পৌরসভা নির্বাচনে ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর প্রার্থী মিনহাজ উদ্দিন মোল্লার বিরুদ্ধে গিয়ে রমজান আহমেদ নামে এক সম্ভাব্য প্রার্থীর প্রচার প্রচারণা চালানোর কারনেও এই হত্যাকান্ড ঘটাতে পারে। ওই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর যুবদল নেতা মিনহাজ উদ্দিন মোল্লাহ এর আগেও প্রকাশ্যে দিনে দুপুরে সাভার পৌর ছাত্রলীগের আহবায়ক ফয়সাল হত্যাকান্ডের প্রধান আসামী হিসেবে নাম রয়েছে তার।

সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড  যেন বর্তমান এক মৃত্যু কুপে পরিনত হয়েছে।

অন্যদিকে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় মোরসালিন নামের (২০) এক যুবককে পিটিয়ে হত্যা করে আম গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে দুর্বৃওরা।

এলাকাবাসী বলছে, ওই যুবককে দুর্বৃওরা হত্যা করে আম গাছে লাশ ঝুলিয়ে রেখেছে। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত ওই যুবক সুমানগঞ্জ জেলার আজমল মিয়ার ছেলে।

এদিকে দুপুরে সাভারের বিরুলিয়ার খাগান এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, নিহত ওই যুবক রেডিমিক্স গাড়ি চাপায় মারা গেছে বলে জানতে পেরেছেন তারা।

পুলিশ নিহত তিনজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের  জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে।

এর আগে ১ ডিসেম্বর মঙ্গলবার আশুলিয়া থেকে দুই জনের লাশ উদ্ধার করেছিলো পুলিশ। প্রতিনিয়ত এসব এলাকায় মানুষ খুনের ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। রাত নেমে এলেই অনেকে ভয়ে দিন কাটাচ্ছেন।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসিতদন্ত) সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করি। মিলনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বোন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এছাড়া ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করতে চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার ও আশুলিয়া থানায়  তিনটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে