Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে সড়ক দূর্ঘটনায় নিহত ১


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২০, ০৬:৪১ পিএম
ঝিনাইদহে সড়ক দূর্ঘটনায় নিহত ১

ফাইল ফটো

ঝিনাইদহঃ জেলার হরিণাকুণ্ডুতে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খলিল উদ্দিন লস্কর (৫০)  নামে এক ব্যক্তি  নিহত হয়েছেন। এ ঘটনায় হাবিব নামে আরও একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার নারায়নকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  
 
নিহত ব্যক্তি শহরের চিথলিয়াপাড়া এলাকার মৃত দেলশাদ লস্করের ছেলে। নিহত খলিল উদ্দিন ও আহত হাবিব দুজনই হরিণাকুণ্ডু পৌরসভার কর্মচারী।
 
পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার নারায়নকান্দি  থেকে একটি  ট্রাক্টর হরিণাকুণ্ডুর দিকে আসছিলো। সে সময় বিপরীত দিক থেকে আসা  ওই মোটরসাইকেলের সঙ্গে ট্রাক্টটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ও আরোহী দুজনই রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু নেওয়ার পথে খলিল উদ্দিনের মৃত্যু হয়।
 
হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, দুর্ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক্টর ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে