Dr. Neem on Daraz
Victory Day

শীতার্তদের জন্য কম্বল দিলেন বালিয়াকান্দির সন্তান ইউএনও রাজীবুল


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২০, ০৮:১১ পিএম
শীতার্তদের জন্য কম্বল দিলেন বালিয়াকান্দির সন্তান ইউএনও রাজীবুল

ছবি: আগামী নিউজ

রাজবাড়ীঃ রাজবাড়ীর ফেসবুক ভিত্তিক সবচেয়ে জনপ্রিয় সামাজিক সংগঠন “রাজবাড়ী হেল্পলাইন”  এর উদ্যোগে আয়োজিত  শীতার্তদের জন্য কম্বল সংগ্রহের আহবানে সারা দিয়ে ব্যক্তিগত অর্থায়নে কম্বল প্রদান করলেন বালিয়াকান্দির কৃতি সন্তান কুষ্টিয়ার কুমারখালীর উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান।  
 
বুধবার বিকালে বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে কম্বল নিয়ে নিজেই উপস্থিত হন তিনি। রাজবাড়ী হেল্পলাইনের পক্ষে কম্বলগুলো গ্রহণ করেন প্রেসক্লাবে কর্মরত গণমাধ্যামকর্মীরা।
 
পরে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান বলেন, সমাজের প্রতি দায়বদ্ধ থেকেই আমাদের সবাইকে শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। এসময় তিনি সমাজের বিত্তবানদেরকেও শীতার্তদের পাশে এসে দাঁড়ানোর আহবান জানান।
 
উল্লেখ্য,  চলো রাজবাড়ী একসাথে দাঁড়াও এবার শীতার্তদের পাশে, আসুন আমরা সবাই শীতার্তদের পাশে দাঁড়ায়। বাড়িয়ে দেয় ভালোবাসার দু’হাত- এই শ্লোগান নিয়ে রাজবাড়ী হেল্পলাইন কম্বল সংগ্রহ করছে শীতার্তদের জন্য। তারই ধারাবাহিকতায় বুধবার এই কম্বল প্রদান করেন তিনি।
 
ইউএনও রাজীবুল ইসলাম খান ৩০ তম বিসিএস ( প্রশাসন) এর একজন ক্যাডার। তিনি বালিয়াকান্দির সদর ইউনিয়নের তালপট্রির আখতারুল ইসলাম খান ও রিজিয়া আক্তারের ছেলে। রাজীবুল ইসলাম খানের বাবা-মা দুজনই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং তার সহ-ধর্মীনি সাদিয়া জেরিন কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারি কমিশনার। সে ৩৩ তম বিসিএস (প্রশাসন) ক্যাডার।

আগামীনিউজ/এএস

 
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে