Dr. Neem on Daraz
Victory Day

‍‍`মোংলা পৌর নির্বাচনে অতীতে আ‍‍`লীগের ভরা ডুবি হয়েছে‍‍`


আগামী নিউজ | আবু হোসেন সুমন, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি: প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২০, ০২:৫০ পিএম
‍‍`মোংলা পৌর নির্বাচনে অতীতে আ‍‍`লীগের ভরা ডুবি হয়েছে‍‍`

ছবিঃ আগামী নিউজ

বাগেরহাট: ভুল সিদ্ধান্ত ও দলের মধ্যে ঐক্য না থাকায় বিগত মোংলা পৌর নির্বাচনে আওয়ামী লীগের ভরা ডুবি হয়েছে বলে মন্তব্য করেছেন, কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক।

তিনি বলেন, এবার ব্যক্তিগত, রাজনৈতিক ও সামাজিকভাবে গ্রহণযোগ্য এবং অধিক জনপ্রিয় নেতা-কর্মীকে বাছাই করেই প্রার্থীতা দেয়া হবে।

তিনি আরও বলেন, ভুল সিদ্ধান্ত ও দলের মধ্যে ঐক্য না থাকায় বিগত পৌরসভা নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগের ভরা ডুবি হয়েছে। দল থেকে প্রার্থী নির্বাচিত করে দেয়ার পরও মেয়র ও কাউন্সিলর পদে আওয়ামী লীগের কোন প্রার্থীই নির্বাচিত হতে পারেনি। তাই এবার ভিন্ন আঙ্গিকে ব্যক্তিগত, রাজনৈতিক ও সামাজিকভাবে গ্রহণযোগ্য এবং অধিক জনপ্রিয় নেতা-কর্মীকে বাছাই করেই প্রার্থীতা দেয়া হবে। যাতে পৌর মেয়রসহ ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে দেয়া দলীয় সকল প্রার্থীকে বিজয়ী করা যায়।

এজন্য দল থেকে যাকে প্রার্থী করা হবে তার জন্যই সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দলের সিদ্ধান্তের বাহিরে যে যাবে তাকে তাৎক্ষনিকভাবে দল থেকে বহিস্কার করা হবে। বহিস্কৃত সেই নেতা-কর্মীর ভবিষ্যতে আর কোনদিন দলে ফেরারও আর সুযোগ থাকবেনা। 

শনিবার বিকেলে পৌর শহরের শেহলাবুনিয়ার ঐতিহ্যবাহী সেন্ট পলস উচ্চ বিদ্যালয় মাঠে পৌর নির্বাচনকে ঘিরে ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সাবেক উপজেলা চেয়ারম্যান ইদ্রিস আলী, রামপাল উপজেলার সাবেক চেয়ারম্যান আ: রউফ, মোংলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ই¯্রাফিল হাওলাদার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

আগামীনিউজ/প্রভাত

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে