Dr. Neem on Daraz
Victory Day

সুবর্ণচরে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০, ০৫:৫৩ পিএম
সুবর্ণচরে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি

ছবি: আগামী নিউজ

নোয়াখালীঃ বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের ২৬ হাজার স্বাস্থ্য সহকারীদের কেন্দ্রীয় কর্মসূচির অনুযায়ী নিয়োগবিধি সংশোধনসহ বেতন আপগ্রেডেশনের দাবিতে সারাদেশের ন্যায় নোয়াখালীর সুবর্ণচরে কর্মবিরতি শুরু হয়েছে, দাবি মানার আগ পর্যন্ত সকাল ৮ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত  স্ব-স্ব  উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চলবে এই কর্মবিরতি।

তাদের দাবি নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক, ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬ থেকে যথাক্রমে ১১,১২ ও ১৩ তম গ্রেড উন্নীত করা।

স্বাস্থ্য সহকারীরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৮ সালের ৬ই ডিসেম্বর স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক  ও স্বাস্থ্য সহকারীদের এক মহাসমাবেশে আমাদের বেতন বৈষম্য নিরসনের ঘোষণা দিয়েছিলেন।

তারা আরো বলেন আমাদের দাবি না মানলে আমরা আগামী ৫ ডিসেম্বর থেকে শুরু হওয়া হাম-রুবেলা ক্যাম্পেইন কার্যক্রম থেকে বিরত থাকব।

এই সময় উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা দাবি বাস্তবায়ন কমিটির আহবায়ক গোপীনাথ দাস, এইচ আই নূর মোহাম্মদ , এ এইচ আই শিরিন আক্তার , এ এইচ আই নুরুন্নেসা,  হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের  সভাপতি এবং দাবি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আব্দুল্ল্যাহ আল মামুন, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র রায়, দাবি বাস্তবায়ন কমিটির সদস্য এস এম এ কাদের, মাস্টার নবী আলম, জয়নাল আবদীন, শারমিন আক্তার পপি, মোহাম্মদ ইলিয়াস, মোঃ জাহাঙ্গীর হোসেন, অসীম কুমার দাস,আয়েশা আক্তার , বকুল রানী দাস,বাবুল চন্দ্র দাস প্রমূখ।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে